করোনার দুঃসময়ে শিক্ষার্থীদের পাশে পরিসংখ্যান বিভাগ

করোনা ভাইরাসের কারণে সংকটে পড়া বিভাগের শিক্ষার্থীদের পাশে দাঁড়াচ্ছে ঢাকা বিশ্ববিদ্যালয়ের পরিসংখ্যান পরিবার। বিভাগের চেয়ারম্যান অধ্যাপক মোঃ লুৎফর রহমান শিক্ষার্থীদের পাশে দাঁড়ানোর ঘোষণা দিয়েছেন।

ঢাকা বিশ্ববিদ্যালয়ের অনেক শিক্ষার্থীই টিউশন করিয়ে কিংবা অন্য কাজ করে নিজের চাহিদা মেটায়। এমনকি অনেকে পরিবারের চাহিদাও মেটায়। কিন্তু বর্তমানে উদ্ভূত করোনা ভাইরাসের প্রভাবে তাদের আয়ের উৎস বন্ধ হয়ে গিয়েছে। ফলে অনেকেই নিজে এবং পরিবার নিয়ে সংকটে পড়েছেন। এমতাবস্থায় পরিসংখ্যান পরিবার অত্র বিভাগের এমন শিক্ষার্থীদের সহায়তা করার উদ্যোগ নিয়েছে। বিভাগের চেয়ারম্যান অধ্যাপক মোঃ লুৎফর রহমান-এর তত্ত্বাবধানে এটির দায়িত্বে আছেন বিভাগের ছাত্র উপদেষ্টা মোঃ গোলাম রাব্বানী। সহযোগিতা কার্যক্রম পরিচালনার জন্য একটি ফান্ড খোলা হয়েছে। বিভাগের প্রাক্তন ও বর্তমান শিক্ষার্থীদের এই বিষয়ে এগিয়ে আসার জন্য বিনীত অনুরোধ জানানো হয়েছে। সাহায্য পাঠানোর জন্য বিকাশ করুন ০১৭১৭৪৩১৩৮০ নম্বরে। এছাড়া যেকোনো প্রয়োজনে যোগাযোগ করতে পারেন পরিসংখ্যান বিভাগের সহযোগী অধ্যাপক ও ছাত্র উপদেষ্টা মোঃ গোলাম রাব্বানী’র সাথে।

এছাড়াও বিভাগের যে সকল শিক্ষার্থী এমন সংকটে ভুগছেন তারা বিন্দুমাত্র সংকোচবোধ না করে যোগাযোগ করুন। সকলের তথ্য আন্তরিকভাবে গোপন রাখা হবে।

যোগাযোগের ঠিকানা-

১. মোঃ শায়েখ আহমেদ,
শ্রেণি প্রতিনিধি, ৬৪ তম ব্যাচ, 
মোবাইল নং- ০১৭১৭৩১৩২৬৭

২. সায়েম শাফিন,
শ্রেণি প্রতিনিধি, ৬৫ তম ব্যাচ,
মোবাইল নং- ০১৭৬১৫৫৫০১৮

প্রতিবেদক: মোঃ হুমায়ন কবির

কমেন্ট করুন